প্রশান্তির খোঁজে

লেখক নোমান আলী খান

প্রকাশক বুকিশ পাবলিশার

মুদ্রিত মুল্য ৳ ২৩০.০০

ছাড়ে মুল্য ৳ ২৩০.০০(0% Off)

রেটিং

ক্যাটাগরি দাওয়াত-তাবলীগ, আলোচনা ও ওয়াজ

“প্রশান্তির খোঁজে” বইটির ভূমিকাঃ
আলহামদুলিল্লাহ, সমস্ত প্রশংসা ও কৃতজ্ঞতা দয়াময় আল্লাহর। দরুদ ও সালাম বর্ষিত হোক সমস্ত বিশ্বের জন্য রহমতস্বরূপ পাঠানো নবী মুহাম্মাদ ৬ এর ওপর। আরো শান্তি বর্ষিত হোক তাঁর পরিবার, সাহাবা আজমাইন ও সালফে-সালেহীনদের ওপর। এই বইটি আপনাকে আল-কুর’আনের বাণীর সাথে নতুন করে পরিচয় করিয়ে দিবে। | চিন্তার দুয়ারকে প্রসারিত করবে। আমলের প্রশান্তিকে বৃদ্ধি করবে ইন শাআ আল্লাহ।
আধ্যাত্মিক ও বুদ্ধিবৃত্তিক জ্ঞানের সমন্বয়ে যিনি আল্লাহর কালামকে বাস্তবতার সাথে তুলে ধরেন, বের করে আনেন এর সৌন্দর্য, একে তুলে ধরেন জীবন্তরূপে, যার সূরা আলকাহাফের অনলাইন ওয়েবিনারে বাংলাদেশসহ বিশ্বের ৯০টিরও বেশি দেশ থেকে সরাসরি অংশ নেন, যার স্টোরি নাইট (আল-কুর’আনের গল্পরাত) একবার শুনে বখে যাওয়া সন্তান কেবল আল্লাহর কালাম নিয়েই পড়ে থাকে, যার লেকচার শুনে অমুসলিম ই-মেইলে বলেন। "আল্লাহ সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ" - তিনিই উস্তাদ নোমান আলী খান। বৈশ্বিক ভাষা হিসেবে তিনি ইংরেজিতে আল্লাহর কালামকে এতো দূরে নিয়ে গিয়েছেন যে আল- কুর’আনকে জানার ও আরবী ভাষা শেখার রীতিমতো আন্দোলন শুরু হয়েছে তাঁর শিক্ষাগুলো নিয়ে। যিনি একসময় নাস্তিক হয়ে গিয়েছিলেন আর এখন তার যৌক্তিক ও আধ্যাত্মিক জ্ঞানের সমন্বয়ের নিচ্ছিদ্র শিক্ষাগুলো পেয়ে লাখ লাখ তরুণ যুবক-যুবতী, সেকুলার, নাস্তিক ও আধুনিক-মনন থেকে ফিরে পাচ্ছে ফিতরাতী জীবন, আল্লাহর প্রশান্তিময় জীবনব্যবস্থা ইসলাম।
বাংলাভাষায় উস্তাদের সেই আল-কুর’আনের সহজ অথচ গভীর দৃষ্টিসম্পন্ন কাজগুলো প্রকাশ করতে পেরে আমরা সত্যিই আনন্দবোধ করছি। মূল কাজগুলো করেছেনে NAK| BANGLA টিম এবং তাদের সম্মানিত কর্মীবৃন্দ। তাদের অসামান্য পরিশ্রমকে আল্লাহ তায়ালা যেন কবুল করেন ও উত্তমরূপে সেগুলোকে বৃদ্ধি করে দেন বহুগুণে। আমাদের জন্য দো'আ করবেন যেন পরবর্তীতে আরো ভিন্ন ভিন্ন রত্ন উপহার দিতে পারি এই পথ চলায়...।

আপনি লগড ইন নাই, দয়া করে লগ ইন করুন

এই বিষয়ে অন্যান্য বই